সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
অপরাধচট্রগাম

১ লাখ ১০ হাজার ইয়াবাসহ ইজিবাইক চালক নুরুল ইসলাম  আটক

১ লাখ ১০ হাজার ইয়াবাসহ ইজিবাইক চালক নুরুল ইসলাম  আটক

 সৈয়দ আলম [টেকনাফ]কক্সবাজার

২১ ফেব্রুয়ারি ২০২৪ কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে ১ লাখ ১০ হাজার ইয়াবাসহ নুরুল ইসলাম নুরু নামে এক ইজিবাইক চালক কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার [২১ ফেব্রুয়ারি] সকালে টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়কের সংযোগস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত ইজিবাইকটি জব্দ করা হয়েছে। গ্রেফতার নুরুল ইসলাম নুরু [৩৫]উপজেলার সদর ইউনিয়নের শিলবুনিয়া পাড়ার মোহাম্মদ ইউনুছের ছেলে।

বিকালে টেকনাফ মডেল থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার [উখিয়া সার্কেল]মোহাম্মদ রাসেল। এ সময় টেকনাফ মডেল থানার ইনচার্জ ওসি ওসমান গণি উপস্থিত ছিলেন।

গ্রেফতারের তথ্য দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘সকালে সদর ইউনিয়নের শিলবুনিয়া পাড়া সংলগ্ন টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়ক দিয়ে মাদক পাচারের সংবাদের ভিত্তিতে অভিযান চালায় টেকনাফ মডেল থানার পুলিশ। এ সময় সন্দেহজনক এক ব্যক্তি ইজিবাইক চালিয়ে পালানোর চেষ্টা করে।

পুলিশ গাড়িটিকে ধাওয়া করলে টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়কের সংযোগস্থলে গিয়ে ফসলি জমিতে নামিয়ে পালানোর চেষ্টা করে চালক,পরে তাকে গ্রেফতার করা হয়,সেইসঙ্গে চালকের আসনের সামনে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ১ লাখ ১০ হাজার পিস ইয়াবাবড়ি উদ্ধার করা হয়,ওই ইজিবাইক চালক সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সদস্য।

তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে টেকনাফ থানায় মামলা হয়েছে। পাশাপাশি পাচারকাজে ব্যবহৃত ইজিবাইক টমটমটি জব্দ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button