সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
খেলাধূলা

স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত

স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত

 মোঃ মুক্তাদির হোসেন । স্টাফ রিপোর্টার।

গাজীপুরের কালীগঞ্জে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ উদ্বোধন হয়েছে,। আজ ০৯ ই ফেব্রুয়ারী রোজ শুক্রবার বিকাল চার ঘটিকার সময় স্বাধীনতা কাপ ক্রিকেট টুনামেন্টের আনুষ্টানিক উদ্বোধন করেন। ২৪ ক্রিকেট টীম এর অংশগ্রহণে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট টি পরিচালিত হবে ।

বিকাল ৪টায় কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক কালীগঞ্জ উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন (স্বপন) এর সভাপতিত্বে সাবেক ছাত্র নেতা রুপকের সঞ্চালনায় স্বাধীনতা কাপ ক্রিকেট টুনামেন্ট টি অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীনতা কাপ ক্রিকেট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন : কালীগঞ্জ উপজেলার সূযোগ্য নির্বাহী কর্মকর্তা মো: আজিজুর রহমান। স্বাধীনতা কাপ ক্রিকেট টুনামেন্ট উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন : কালীগঞ্জ পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: বাদল হোসেন।

স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন:আযোজক কমিটির সভাপতি কালীগঞ্জ ক্রিয়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ পৌর ছাত্র লীগের সভাপতি আলী আল রাফু (অমিত) আজ উদ্বোধনী ক্রিকেট টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করেন মুন্সেপুর ইয়াং স্টার বনাম ইলেভেন ফাইটার্স।

ক্রিকেট টুনামেন্টে আম্পায়ার হিসেবে ছিলেন : (১)মনোয়ার হোসেন( মুন)(,২)শুভন,(৩) রাব্বী। স্কোরের দায়িত্ব পালন করেন :তৌহিদ। প্রধান অতিথি তার বক্তব্য বলেন: মাদক একটি সামাজিক ব্যাধি,মাদক মুক্ত সমাজ গড়ি,খেলাধুলায় সময় ব্যায় করি। এই ভাবে বিভিন্ন খেলাধুলার আযোজন করলে সমাজ থেকে মাদক মুক্ত হবে।

স্বাধীনতা কাপ ক্রিকেট টুনামেন্টের আয়োজক কমিটির সভাপতি আলী আল রাফু (অমিত) বলেন , স্বাধীনতার কথা স্মরণ করে করে আমরা স্বাধীনতা কাপ ক্রিকেট টুনামেন্ট এর আয়োজন করা হয়েছে, আমি মনে করি যদি এই ধারা অব্যাহত থাকে, সমাজ মাদক মুক্ত হবে, তাই আমরা চেষ্টা করবো এমন টুনামেন্ট এর আয়োজন করতে।

উদ্বোধনী ক্রিকেট খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন, মো: শাকিল মিয়া। স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টে উদ্বোধনী খেলায় এলাকার ক্রিকেটপ্রেমী ভক্ত দর্শক উপস্থিত ছিলেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button