সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
ঘটনা-দুর্ঘটনাসারাদেশ

কালীগঞ্জের মোক্তাপুরে রীমা নামক গৃহবধু’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ

কালীগঞ্জের মোক্তাপুরে রীমা নামক গৃহবধু’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ

 মোঃ মুক্তাদির হোসেন। স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার মোক্তাপুর গ্রাম থেকে রীমা নামে এক গৃহবধূ’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মোক্তাপুর এলাকার মো: শামসুল হকের কন্যা। স্বামীর বাড়ি থেকে বাপের বাড়িতে বেড়াতে এসে রাত্রের খাবার খেয়ে ঘুমাতে যায়।পরেরদিন শনিবার সকালে দরজা বন্ধ দেখে রীমাকে ডাকাডাকি করে দরজা খুলে না দেখে,বাড়ির লোকজনে দরজা ভেঙ্গে রীমাকে ঘড়ের আড়ের সাথে ঝুলতে দেখতে পায়।

নিহত রীমা কাপাসিয়া গ্রামে রায়কান্দা গ্রামের প্রবাসী জাহাঙ্গীর এর স্ত্রী । সে ১৫ দিন পূর্বে বাপের বাড়িতে বেড়াতে আসে,রীমার স্বামী ৪ দিন পূর্বে রীমাকে নিতে আসলে রীমা বলে আর কিছু দিন পরে যাবো,রীমার স্বামী তাঁর নিজের বাড়িতে ফিরে যায়।

এলাকাবাসী জানন যে রীমা তাঁর স্বামী প্রবাসে থাকা কালে রীমাার বাপের বড়িতে ও থাকতো,এবং স্বামীর বাড়িতে ও থাকতো। নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাতেও প্রতিদিনের মতো পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতেন যান রীমা।

পরে আর সকলে দরজা না খোলায় বাড়ির লোকজন এর কৌতুহল হয়,দরজা ভেঙ্গে দেখতে পায় রীমা ঝুলন্ত অবস্থায় আছে। এসময় এলাকা বাসী জানান আমরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে পরিবারের লোকজন কে নিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এস.আই) রেজাউল করিম বলেন, খবর পেয়ে মোক্তাপুরের শামসুল হক এর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করি,তিনি আরও বলেন রীমার বাম হাতে ব্লেড এর কাটা দাগ আছে।

ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে তার মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে”। এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button