সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
অন্যান্যচট্টগ্রামজাতীয় খবর

ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রাম-কক্সবাজার ২টি বিশেষ ট্রেন চলবে।

ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রাম-কক্সবাজার ২টি  বিশেষ ট্রেন  চলবে।

মো: হামিদুর রহমান সাকিল, চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
বছর ঘুরে  আসছে পবিত্র ইদ। প্রিয়জনের সাথে  আনন্দ ও ঈদের আমেজ  শেয়ার করতে ঘরমুখী কর্মজীবি মানুষ। আর তাইতো পাগলপারা আগে থেকে স্বপ্ন ভুনছে এবার ট্রেনে বাড়ী ফেরা যায় কিনা?
এদিকে  রাজধানী ঢাকা- চট্টগ্রাম হয়ে কক্সবাজার পর্যন্ত  ট্রেন চালু হলে ও  দক্ষিণ চট্টগ্রামের বুক চিরে  ট্রেন চলবে। আর  দ: চট্টগ্রামের আপামর যাত্রী  চেয়ে থাকবে তীর্থের  কাকের মত কবে থামবে দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন ষ্ঠেশনে ট্রেন। আর দ: চট্টগ্রাম সহ কক্সবাজার পথে বিভিন্ন ষ্ঠেশনে ট্রেনের   যাত্রী উঠানামার দাবী আসছে ট্রেন চালুর পর থেকে।
আর সে স্বপ্ন পূরনে সরকার পবিত্র ঈদুল ফিতর  উপলক্ষে বিশেষ ২টি ট্রেন। এতে বেজায় খুশি চট্টগ্রাম ও কক্সবাজারের মানুষ। যে  ৭টি ষ্ঠেশনে ট্রেন থামবে তা হলো ষোলশহর,জানালীহাট,পটিয়া,দোহাজারী,সাতকানিয়া, চকরিয়া, ডুলাহাজারা ও রামু ষ্ঠেশনে। চট্টগ্রাম রেল ষ্ঠেশন থেকে সকাল ৭টায় কক্সবাজারের উদ্দেশ্যে  রওয়ানা হয়ে বেলা ১০টা ২০ মিনিটে কক্সবাজার পৌঁছবে। আবার কক্সবাজার হতে সন্ধ্যা ৭টায় ছেড়ে রাত ১০টা ৫ মিনিটে চট্টগ্রাম পৌঁছাবে।
রেলওয়ের বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা তারেক মুহাম্মদ ইমরান বলেন,এবার প্রথমবারের মত চট্টগ্রাম-কক্সবাজার রোডে ঈদ উপলক্ষে ট্রেন চলবে।এজন্যে অগ্রিম টিকেট মিলবে ২৪ মার্চ থেকে।
ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার  সাইফুল ইসলাম বলেন , ঈদের  পূর্বে ২দিন ও পরে  ৩ দিনের জন্য এ বিশেষ ট্রেন চলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button