সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
অপরাধ

ঠাকুরগাঁও ৪২ পিস ইয়াবা,৫৪ পিস ট্যাপেন্টাডোল ও গাঁজাসহ ৬ গ্রেফতার।

ঠাকুরগাঁও ৪২ পিস ইয়াবা,৫৪ পিস ট্যাপেন্টাডোল ও গাঁজাসহ ৬ গ্রেফতার।

হাবিবুর রহমান জীবন ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক ৪২ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৪ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ২০০ (দুইশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ মোট ০৬ জন আসামী গ্রেফতার।। গত ১১/০১/২০২৪ খ্রি. ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

 

উক্ত অভিযান গোপন সংবাদের নং বড় পলাশবাড়ি ইউপি অন্তর্গত চোচপাড়া দালালবস্তি চোচপাড়া দাখিল মাদ্রাসার উত্তর পাশে জনৈক মোঃ সিরাজ উদ্দিন এর বসত বাড়ির ভিতর অভিযান পরিচালনা করে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী ০১। মোঃ আনোয়ার হোসেন (২৬) পিতা-মোঃ মজিবর রহমান ও ০২। মোঃ আনসারুল ইসলাম. পিতা-মোঃ কেলিম খান, উভয় সাং-চোচপাড়া, থানা-বালিয়াডাঙ্গী, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

 

পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১১ নং বৈরচুনা ইউপির অন্তর্গত, বৈরচুনা মৌজাস্থ বৈরচুনা বাজারে জনৈক তরিকুল ইসলামের ভ্যারাইটিজ দোকানের সামনে অভিযান পরিচালনা করে ১৫ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আসামী ০১। মোঃ হারুন রশিদ, পিতা-মোঃ রমজান, সাং-বৈরচুন পঞ্চায়েতপাড়া, ০২। মোঃ মাজেদুল ইসলাম (৩৫), পিতা-মৃত খতিম উদ্দিন, সাং-বসিড়পাড়া, উভয় থানা-পীরগঞ্জ, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা।

 

ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১২ নং সালন্দর ইউপির ০৮ নং ওয়ার্ডের দক্ষিন দক্ষিন সালন্দর গ্রামের জনৈক আবু বক্কর সিদ্দিক এর বসত বাড়ির পূর্ব পাশের্^ কাঁচা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ বিলাস (৩০), পিতা-মৃত আব্দুর রহমান, সাং-দক্ষিন সালন্দর, থানা-ঠাকুরগাঁও সদর, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা।

 

ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্র্তৃক উক্ত থানাধীন ১৩ নং গড়েয়া ইউপির চন্ডিপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৯ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ আবুল হোসেন, পিতা-মোঃ আমজাত আলী, সাং-আরাজী চন্ডিপুর, থানা-ঠাকুরগাঁও সদর, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে ঠাকুরাগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button