সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
ঘটনা-দুর্ঘটনা

ময়মনসিংহে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার অতপর তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাই

ময়মনসিংহে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার অতপর তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাই
ময়মনসিংহ প্রতিনিধি: এস এম হোসেন আলী

ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করে এক আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানিখলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায়।

রোববার (১৭ মার্চ)২০২৪ ইং তারিখ দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তারা হলেন-ত্রিশাল থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক ইসমাইল হোসেন (৩০), গোলাম রসুল (৩৫) ও রাকিব (৩৯)।

ত্রিশাল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ চাঁদ মিয়া জানান, মারামারি মামলার বেদেনা আক্তার নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে ধানিখলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় যান ত্রিশাল থানায় কর্মরত তিন পুলিশ কর্মকর্তা। বেদেনাকে বাড়িতে পেয়ে গ্রেফতার করতে চাইলে তার ছেলে নাইম ও হারুন তিন পুলিশ কর্মকর্তাকে এলোপাথাড়ি কুপিয়ে তাদের মাকে ছিনিয়ে নিয়ে যায়।

ইন্সপেক্টর তদন্ত  চাঁদ  মিয়া আরও বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে  ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক) হাসপাতালে পাঠানো হয়।তবে ওই সময়ের মাঝে আসামি বেদেনাসহ অন্যরা পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন,এএসআই রাকিবের পেটে কোপের আঘাত রয়েছে। এসআই ইসমাইলের পিঠে কোপানোর আঘাত রয়েছে ও এএসআই গোলাম রসুলের কনুইয়ের ওপরে আঘাত রয়েছে।

চিকিৎসার পর তাদের কে বেডে পাঠানো হয়েছে।তবে বর্তমানে তিনজনই আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button