সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
ঘটনা-দুর্ঘটনা

ময়মনসিংহে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বেকারির ভ্যানচালকের মৃত্যু

ময়মনসিংহে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বেকারির ভ্যানচালকের মৃত্যু
ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের তারাকান্দায় বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ রবিউল(২৮)নামের এক বেকারীর ভ্যানচালকের মৃত্য হয়েছে।নিহত মোঃ রবিউল স্থানীয় কাশিগঞ্জ নামক বাজারে একটি বেকারীর ভ্যানচালক হিসেবে কর্মরত ছিল এবং তার বাড়ি ব্রাক্ষনবাড়িয়া জেলায় বলে জানা গেছে।
ঘটনাটি ঘটেছে ১৮ জানুয়ারি-২০২৪ ইং তারিখ রোজ বৃহস্পতিবার রাত প্রায় ৭ ঘটিকার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক হাইওয়ে সড়কের গাছতলা নামক স্থানে।
পুলিশ সূত্র জানাগেছে,নেত্রকোনা থেকে ময়মনসিংহগামী একটি বালু ভর্তি ট্রাক ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গাছতলা বাজার নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রবিউলের ভ্যানগাড়ীটিকে ধাক্কা দেয়।এক পর্যায়ে রবিউল ট্রাকটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।দূর্ঘটনায় সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয় এবং পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহত রবিউলের লাশটি শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে তবে চালককে আটক করা সম্ভব হয়নি।
তারাকান্দা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button