সম্পূর্ন জানতে দেখতে ক্লিক করুন
অপরাধআইন-আদালত

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-১৫ 

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-১৫
ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে  কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১৫ জনকে গ্রেফতার করা হয়। এর মাঝে এসআই পলাশ কুমার রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ  অন্যান্যদের সহায়তায় মাদক মামলার আসামী মোঃ মোকশেদ আলী একশত বোতল নেশা দ্রব্য হিসেবে ব্যবহত ফেনসিডিল সহ গ্রেফতার করে।
এসআই মনিতোষ মজুমদার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ কোতোয়ালী মডেল থানা এলাকা থেকে মাদক মামলার আসামী মোঃ অলি মিয়া, মোঃ জহিরুল ইসলামকে ৫০ পিস ইয়াবা সহ, এসআই মতিউর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ পারভেজ, এএসআই নূরে আলম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ মিলন, তাইজুল ইসলাম, সাইদুল ইসলাম, এসআই টিটু সরকার সঙ্গীয় ফোর্স সহ উজান ঘাগড়া এলাকা থেকে অপহরন মামলার আসামী মোঃ হাসিবুল হাসিব জিসান, এসআই টিটু সরকার সঙ্গীয় ফোর্স সহ নিয়মিত মামলার আসামী মোঃ শাকিল আলী, এসআই আলী আকবর সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ র‍্যাব-১৪ এর সহায়তায় মাদক মামলার আসামী মোঃ রাশিদুল আলম ওরফে রাসেলকে ৩শত  পিস নেশা জাতীয় ইনজেকশনসহ গ্রেফতার করে।
এসআই আশরাফুল আলম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ র্যাব-১৪ এর সহায়তায় মাদক মামলার আসামী মোঃ খালেদ ওরফে হৃদয়, ইসমাইল হোসেনকে ৩০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার করে।
এছাড়া এসআই আনোয়ার হোসেন, মনিতোষ মজুমদার, এএসআই আল আমিন পৃথকভাবে পরোয়ানা ভুক্ত আরো তিন পলাতক আসামিকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ শুভ, জাবেদ পারভেজ শুভ, মোঃ সুমন মিয়া।
বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button