সব খবরসারাদেশ

ব্যবসায়ীর বহুতল ভবন দখল, যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গাজীপুরের শ্রীপুর এক ব্যবসায়ীর ৫ তলা বাড়ি জোর করে দখলের অভিযোগ উঠেছে পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক সেলিম আহমেদের বিরুদ্ধে।

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে এক ব্যবসায়ীর ৫ তলা বাড়ি জোর করে দখল করার অভিযোগে পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সেলিম আহমেদকে শোকজ করেছে কেন্দ্রীয় যুবদল। ২৩ সেপ্টেম্বর (সোমবার), যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

 

পত্রে উল্লেখ করা হয়েছে, এক দিনের মধ্যে তাকে কারণ দর্শাতে হবে কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না। এছাড়া তাকে যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সামনে উপস্থিত হয়ে জবাব দিতে বলা হয়েছে।

 

গাজীপুর জেলা যুবদলের আহ্বায়ক আতাউর রহমান মোল্লাহ জানান, আওয়ামী লীগ সরকারের পতনের পর ২৫ আগস্ট, উপজেলার পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের দারগারচালা গ্রামে ব্যবসায়ী কবির তালুকদারের ৫ তলা বাড়িটি জবরদখল করেন সেলিম আহমেদ। বাড়ি দখল করে মালিককে মারধর ও হুমকির ঘটনা বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে প্রচারিত হয়।

 

জেলা ও কেন্দ্রীয় যুবদল নেতাদের নজরে আসার পর সেলিম আহমেদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। যদি তিনি আনীত অভিযোগের যথাযথ এবং সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হন, তবে তার বিরুদ্ধে দলীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন আতাউর রহমান মোল্লাহ।

তবে, এই বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হলেও অভিযুক্ত সেলিম আহমেদ ফোন রিসিভ করেননি।

আরও দেখান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Discover more from দৈনিক বঙ্গভূমি

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading